জীবন : ২
- সাইফুল বারী ২৯-০৩-২০২৪

বাঁচার ইচ্ছে হারিয়ে ফেলার নাম জীবন
সুযোগ পেয়েও, হাত ছাড়ার নাম জীবন
খেয়ে, না খেয়ে বাঁচার নাম জীবন
নিরন্তর প্রতীক্ষার নাম জীবন
একাকী চলার নাম জীবন
ঢের হতাশার নাম জীবন

২ জ্যৈষ্ঠ ১৪২৫
শ্রীপুর, গাজীপু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।