ধর্ষিতা
- অরুণিমা ২৯-০৩-২০২৪

ধর্ষিতা------/অরুণিমা মন্ডল দাস



আট বছরের নাবালিকার রক্তাক্ত যৌনাঙ্গ
অসহায় বলির পঁাঠা
উলঙ্গ সমাজে মানবতার লিঙ্গচ্ছেদ

লিঙ্গহীন প্রাণীদের বাকবিতন্ডা
থুথুগুলো উপছে পড়ছে কাঠগড়ায়
চারিদিকে নোংরামোর ফেনায় ভাসছি

ন্যায়ের সানলাইট জলে গোলা গোবর

গরুরা হাসতে ,কঁাদতে, গাইতে জানে না
““ হাম্মা” গুলো ষঁাড়েদের গন্ধটাকেই চেনে
মেয়েটি
বুকের ওড়না ছিঁড়ে থেঁতলানো বিবস্ত্র পাখি
রক্তে ভাসছে শরীরের সবকিছু
লাল গোলাপটিকে
সিঁদুরে ডুবিয়ে ছুরি দিয়ে কেটে কেটে মানসিক অস্ত্রোপাচার
রডের ঘায়ে ছিন্নবিচ্ছিন্ন রাবারের বিন্দু বিন্দু চামড়া সিক্ত রজনীগন্ধার অবহেলিত পাপড়ি ---

বিভৎস জন্তুর কামড়ে যন্ত্রণায় কাতর দেহ
নিশ্চল নিথর শরীরে অনুভূতিহীন মৃতরা দেখছে
বিপ্লবী মনীষীদের ধিক্কার ,অভিশাপ চারপাশে রাস্তার পাগলের চিৎকার

তবু
আকাশটা পৃথিবীটা ভেঙে পড়ছে না
বিচারের বানী খবরের কাগজেই সাজে

ধর্ষক গোপাল ভঁাড়েরা বাস্তবে মজা পেয়ে পেয়ে লুডো খেলেই যায়----?
#
অরুনিমা মন্ডল দাস,কাকদ্বীপ দক্ষিন চব্বিশ পরগনা ,৭৪৩৩৪৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-০৫-২০১৮ ১৮:২৫ মিঃ

দারুণ বলেছেন কবি