ছায়াকর...
- কায়সার পারভেজ ২৪-০৪-২০২৪

জ্বলে দ্বীপ ছাঁয়াকর-এ
বিষুভীত মন আতলে ওঠে
আচমকা অনুভবে।
হৃদয় ভাসে সম্ভাষণে
আলোকিত হয় মন প্রত্যাবর্তনে।
হৃদয়ে বাজে সুর
সেই চিরচেনা মধুর তালে,
গল্প বলে মন স্বপ্নের কানে কানে
প্রত্যাবর্তনের বেড়াজালে।...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।