মার বদি আলম
- সাইফুল আজম কাফী ২৩-০৪-২০২৪

বাজার খাইসে কর্পোরেট
আর মনন খাইসে মিডিয়া
গুটি ধরাইয়া জোয়ানের হাতে
ঘুম পাড়াইসো মাথা গুনিয়া।

গনতন্ত্রের মন্ত্র শিখাইসো
শিখাইসো যোগব্যাম
বিপ্লবের কথায় ডরায় জাতি তাই
আস্থার নাম এখানে "মঘাশ্যাম"।

জাতি বেহুঁশ ফুঁকিয়ে হতাশা
হাতাইয়া লইতেসে সব ফড়িয়া
কম্পিটিশন শেষ করিতে দেখো
বাবা বদি কত্ত মরিয়া।

25/05/2018

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।