অবরুদ্ধ
- ইবনে মিজান - কে ভগবান? ২৩-০৪-২০২৪

প্রতিদিনই সূর্য্য ওঠে
হয় না কভু ভোর!
মা'গো তোর ভাগ্যদোষে
ভায়েরা আমার চোর!!

তোরই নামে করছে শপথ
আবার লুটছে সিংহাসন!
ভায়ের বুকে জখম করে
তারা করছে প্রহসন।

রাজ্য জয়ের এতটা বছর
আজও কেন অবরুদ্ধ?
শৃঙ্খলমুক্ত করতে মা'গো
আবার হয় না কেন যুদ্ধ?

ইবনে মিজান
প্রকাশকাল : ২৬/০৫/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।