একুশে মে
- অরুণিমা ২৮-০৩-২০২৪

একুশে মে----/অরুণিমা মন্ডল দাস

একুশে মে
অহেতুক শব্দগুলো ভাষার আকার হওয়ার চেষ্টা করেছিল
মাঝে মাঝে বৃষ্টির খোঁজে একপায়ে রোদ্দুরে ঠঁাই দঁাড়িয়ে
বর্ণমালা সাজিয়ে নিয়েছিল নিজের মনের আলনাতে

কবিতারা জাগতে চেয়েছিল বন্ধুর ছোঁয়ায়
দুধারে জোরালো বৃষ্টি মধ্যেখান নিঃশব্দে দুজন দুজনার মধ্যে দঁাড়িয়ে
কোন শব্দ ছিল না
হঠাৎ চমকে উঠল
জাম গাছের পাশ দিয়ে আশা ভালোবাসাগুলো পুরো শরীর ভিজিয়ে দিল
গরম হাওয়া
ঠান্ডা ঘাম
মিষ্টি সুর
ভয়ানক টান

!!!!!!!
ভালো লাগলে খুশি হব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।