মধু লোভী মৌমাছিরা
- মোঃ হোসাইন জাকের ২০-০৪-২০২৪

মধু লোভী মৌমাছিরা
মানুষরূপে ধরায়,
অবৈধ আয়ে মজা লুঠে,
প্রভুকে কি ডরায়?
উকিল, মাস্টার ও করণিক
তারা ও আছে লিস্টে এখন!
ডাক্তারকে অনেকেই বলে কসাই।
শাসক-শোষক, ক্ষমতার আশেক,
বলঙ্কায় কি রাবণ একাই?
মধু লোভী মৌমাছিরা
মানুষরূপে ধরায়,
ইবলিশ মনে রেখে ,
নিজকে সাধু সাজায়!
টাকার পাগল ব্যাংক ডাকুরা
এখন দলবেঁধে পালায়,
ভন্ডরা সাধু সাজে,
ধোকা দেয়ার আশায়।
পথ পাগলী হয়ে গর্ভবতী,
পথ পিতার করে খোঁজ।
মধু লোভী মৌমাছিরা,
ফুল মধু খাচ্ছে রোজ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।