নষ্ট হবার ডাক
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - ধ্বংসাত্বক চেতনা ২৩-০৪-২০২৪

নষ্ট হবার পথে আছি
নষ্টই হতে চাই,
এ পৃথিবী আমার হবে
নষ্ট হলেই ভাই।
যতই করুণ ঘোর কেটেছে
ছেড়ে বসত ঘর,
তখন হলো সব একাকার
নষ্ট হবার পর।
নীরব চিত্তে সহ্য করে
এ জীবনের জ¦ালা,
নিরাশ হয়ে সব দুয়ারে
নষ্ট হবার পালা।
সকল প্রেমের খুলবে দুয়ার
নষ্ট হলেই তবে,
যা হবার নয় হয়নি আজও
নষ্ট হলেই হবে।
অবশেষে আজ এসেছে
নষ্ট হবার ডাক,
নষ্ট হবার পরেই পাবে
অবাক মধুর চাক।
নষ্ট হলেই আসবে তখন
অবাক প্রেমের ক্ষণ,
তার তাড়নায় নষ্ট হলো
কত মহৎ জন।
নষ্ট হলেই যাবে কষ্ট
আসবে শুভ দিন,
দেখবে তখন ফিরে যাবে
তোমার যত ঋণ।
এসো সকল জীবনের গান
নষ্ট হতেই গাই,
এ পৃথিবী আমার হবে
নষ্ট হলেই ভাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।