মুক্তি দিয়েছি
- সাইফুল বারী ১৯-০৪-২০২৪

বারবার তোমা অবহেলা লাঞ্ছনা পেয়ে
নির্লজ্জের মতো পিছুপিছু ঘুরঘুর করবো
কুকুকের মতো ডাস্টবিনের ময়লা খাবো
তুমি যে আজ ডাস্টবিনে পরিণত হয়েছো
আমিও নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছি
মানুষ খাঁচার পোষা পাখি যেমন মুক্তি করে
ঠিক তেমনি করে মুক্তি দিয়েছি তোমারে

৩০ মে ২০১৮
দোখলা, শ্রীপুর, গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।