কানাগলি
- মোঃ হোসাইন জাকের ১৭-০৪-২০২৪

না বলা কথাগুলো
হৃদয়ে জমা হতে হতে
এক সময় কবিতা হয়ে বের হয়।
কাহিনী হয়ে বিলাপ করে।
গল্প হয়ে কাঁদায়।
ছড়া হয়ে মরা গাঙ্গে
জোয়ার আসে। মহাকাব্য হয়ে মহাকালের
রেলগাড়িতে চড়ে বেড়ায়।
হৃদয়ের কানাগলিতে
হাতড়িয়ে বেড়ায়
হৃদয়ের খোঁজে। আশাহত হৃদয়
একাকী ভাবে,
তবে কি সব কিছুই
মিথ্যা হয়ে যাবে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।