নামাজের ডাক
- আসাদউজ্জামান খান ২০-০৪-২০২৪

নামাজের ডাক
আসাদউজ্জামান খান
==============
সুমধুর কণ্ঠে যখন মসজিদে হয় আজান
নিয়ে যায় নামাজ পরতে আমার সোনা বাজান।....

নামাজ পড়তে লাগে ভাল আল্লাহরই নামে...
নামাজ রোজা পাবো নাতো কোনকিছুর দামে।...

এই দুনিয়ার কোনকিছু যাবেনাতো সঙ্গে...
যাবে শুধু নেকের খাতা মাতো কেনো রঙ্গে...

আমল করি নামাজ পড়ি সব কিছু যাই ভুলে
কোরান পাঠে মনটা তো ভাই আনন্দতে দোলে।

চলতে হবে সত্য পথে নামাজ রোজা করে
আল্লা তালা মাফ করিবেন সেই সকলি ধরে।...

লেখা...২৮-০৫-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।