মাদক বংশ করো ধ্বংস
- আসাদউজ্জামান খান ২৪-০৪-২০২৪

মাদক বংশ করো ধ্বংস
আসাদউজ্জামান খান
================
মাদকেরই বংশ করি
গোড়া দিয়ে ধ্বংস
দেশটি থেকে নির্মূল হবে
মরণ নেশার বংশ।

কোন উপায়ে আসে মাদক
পরখ করে দেখো
না মেরে ভাই শিকর দিয়ে
মূলে যাওয়া শেখো!

এক চালানে মারলে কিছু
আবার জন্ম হবে
দেশ থেকে ভাই মাদক বংশ
ধ্বংস হবে কবে?

লেখা... ২৯-০৫-২০১৮

প্রকাশ... ০৪-০৭-২০১৮ বুধবার রংপুরের "দৈনিক গণ আলো "পত্রিকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kayes
১৫-০৬-২০১৮ ১২:০৯ মিঃ

আসাধারন