মোনাজাত
- আসাদউজ্জামান খান ২৫-০৪-২০২৪

মোনাজাত
আসাদউজ্জামান খান
================
মাফ করিয়া দাও গো আল্লাহ তোমার পাপী বান্দাকে
কবুল করে নাওনা তুমি এই মোনাজাত কান্দাকে

তুমি রহিম দয়ার সাগর মোমিন করে নাওনারে
আমি পাপী ক্ষমা করে আমার দিকে চাওনারে।
তুমি রহিম দয়ার সাগর আমার দিকে চাওনারে।

কি করিলে করবে তুমি এই মোনাজাত কবুলরে
মোমিন করে মৃত্যু দিও তোমার পাপী বান্দারে।

ক্ষমার মতন করিনাইতো কোনোই কাজ-কর্মরে
মুসলিম হয়ে লাগাইছিযে সাইনবোর্ড ইসলাম ধর্মরে।

দয়ার সাগর তুমি আল্লাহ মাফ করেদাও আমারে।।

লেখা...৩০-০৫-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।