চাঁদ রাত
- আসাদউজ্জামান খান ২৮-০৩-২০২৪

০১/০৭/২০১৮ রবিবার "দৈনিক বিবৃতি" পত্রিকায় প্রকাশিত আমার
চাঁদ রাত
আসাদউজ্জামান খান
================
চাঁদ রাতেতে চাঁদ দেখেই
বুঝি কালকে ঈদ
চাঁদ দেখেই সবার মনে
বাজে ঈদের গীত!

খোকা খুকু দৌর দিয়ে যায়
ঈদের চাঁদটি দেখতে
সন্ধ্যাবেলা চাঁদটি দেখে
চায় ছবিটি আঁকতে।
হরেক রকম খেলনা নিয়ে
শুরু করে খেলা
খোকা খুকু মজা করে
সেই রাতেরই বেলা।

সবার মনে আনন্দের ঝড়
ঈদ হবে সকালে
সেমাই খেয়ে নামাজ পরে
ঘোরবে যে বিকেলে।

লেখা...০৪-০৬-২০১৮

প্রকাশ... ০১/০৭/২০১৮ রবিবার "দৈনিক বিবৃতি" পত্রিকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।