ট্রেন টিকিট
- আসাদউজ্জামান খান ২৯-০৩-২০২৪

ট্রেন টিকিট
আসাদউজ্জামান খান
=================
দিন গরিয়ে সন্ধ্যা হলো
রোজাটা ও চলে গেলো
রাতটি জেগে বসে বসে
কেউ পেয়েছে সোনার হরিণ
আনন্দে তাই আত্মহারা!
বাড়ি যাবে সবাই তারা

কেউ বা আবার চাইছে এসি
কাউন্টার কয় বেচে দিছি
আছে কিছু নরমল টিকিট
নিয়ে যান ভাই তারাতারি
এতো ঘণ্টা লাইনে বসে!
টিকিট টা তাই নিছে হেশে।

কষ্ট হলেও যেতে হবে
বাবা-মা কয় আসবি কবে!
টিকিট বাবা পাইছো নাকি?
আমরা তোমার আশায় থাকি।

লেখা...০৫-০৬-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।