কাছাকাছি
- শান্ত চৌধুরী ২৪-০৪-২০২৪

কাছাকাছি (গান)
___ শান্ত চৌধুরী

যদি এই পথচলা থেমে যায়
তবে যেনো আমি আছি
তোমারই কাছাকাছি।
অজানা কোন ফুলের
পাপড়ীতে মিশে
তোমারই পাশাপশি।

হয়তো তুমি ব্যস্ত তখন
তোমারই খেয়ালে।
রঙীন স্বপ্ন গুলো এঁকে যাও
মনেরই দেয়ালে।
আমি তোমার স্পর্শে
তোমার ছাঁয়ায়।
তুমি ডুবে যাও আপরূপ
তোমার কায়ায়।

আনমনে কোন এক বিকেলে
উদ্দেশ্যহীন অভিযান।
তোমার স্পর্শে ভুলে যাবো
সব অভিমান।
হয়তো তুমি ব্যস্ত তখন
তোমারই খেয়ালে।
রঙীন স্বপ্ন গুলো এঁকে যাও
মনেরই দেয়ালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।