বেঁড়ালের বিয়ে
- হিমেল কবি - দোদুল ও কাবিন ১৯-০৪-২০২৪

শিল-পাটাতে হলুট বেঁটে
বেঁড়াল বসুক পিঁড়েতে,
ইঁদুরমামা আমরা যে কেউ
যাবো না তার বিয়েতে।

নিজেই মাখো গায়ে হলুদ
বিয়ে তোমার হবেই না,
বিড়াল ভায়া,তুমি দুষ্টু ভারি
গোঁফে হলুদ দেবে না।

গোঁফে হলুদ না দিলে যে
আমরা কেউ যাব না,
বেঁড়াল ভায়া বেঁড়াল ভায়া
বিয়ে তোমার হবে না।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।