নারী
- ইবনে মিজান - কে ভগবান? ২০-০৪-২০২৪

নারী মানেই নদী নয়
কখনো সে ফুল হয়
ক্ষণেক্ষণে ভুল হয়!
নারে পাগলা না....
ওসব কিচ্ছু নয়
নারী মাত্রই ভুল নয়!!

দুলেদুলে ঢুল দেয়
কানেকানে দুল দেয়
দুলে চুলে বেঁধে যায়
আর তখনি....
হ্যাঁরে পাগলা তখনি
নারী মানে সাপ হয়
কখনো সে পাপ হয়!!

নারী মানেই নদী নয়
কখনো সে প্রেমী হয়
কখনো বা.......!!
কখনো আবার..........!!!
হ্যাঁরে পাগলা -
নারী মানে কী হয়???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।