ইলিশ ও বেড়াল
- হিমেল কবি - দোদুল ও কাবিন ২৪-০৪-২০২৪

মাঝি এলো আমার বাড়ি
বড় ইলিশ নিয়ে,
খেতে দিলাম তাকে যে-
পান্তা,ইলিশ দিয়ে।

কাঁটাটা মাঝি ফেলো না
আছে আমার বেড়ালটা,
চুপটি মেরে আাছে সে-
কাঁটাগুলো সব দিও তাকে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।