লক্কড়-ঝক্কড় গাড়ি
- মোঃ হোসাইন জাকের ২৪-০৪-২০২৪

শিকড়ের টানে /
অবারিত সুখ চয়নে/
আর অবাক করা মনেপ্রাণে/
তৃষিত নয়নে, ঘরের কোণে/
একটু ছোঁয়া পেতে প্রিয়জনে/
ফিরে চলেছে বাড়ি/
অনিশ্চিত যাত্রা লক্কড়-ঝক্কড় গাড়ি/
ওপারে আছে অপেক্ষায় বসে/
কতো কথার ফুলঝুরি পড়বে ঘষে ঘষে/
কতো কথা ব্যাকুলতা বলবে হেসে হেসে/
শ্রাবণ চোখে ভাঙ্গবে প্রিয়ার আড়ি/
ফিরে চলেছে বাড়ি/
অনিশ্চিত যাত্রা লক্কড়-ঝক্কড় গাড়ি//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।