ভালোথেক প্রিয়া
- আসাদউজ্জামান খান ১৯-০৪-২০২৪

ভালোথেক প্রিয়া
আসাদউজ্জামান খান
================
পুরাণ সেই দিন গুলো খুব মনে পরে ৭/৫
কারণে-অকারণে চোখের জল ঝরে ৭/৫
দুঃখ-কষ্ট বুকে নিয়ে সব ক্ষণ চলি ৮/৪
ভাল থেকো প্রিয়া মোর এই কথা বলি!৭/৫
কোনো দিনও ডেকো নাকো প্রিয়া মোরে ৮/৪
ফিরবনা কোন দিনো! মন শুধু পোড়ে। ৭/৫
ভালোথেকো তুমি প্রিয়া এই কামনায় ৮/৪
একে একে দিন গুলো ভালো কেটে যায়! ৭/৫

লেখা...১৫-০৬-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।