কবিতা-৪
- মাহাবুব আলম ২৫-০৪-২০২৪

বুঝেছি পাড়ি দিতে হবে দূরপথ
একা একা,
নিজের সবটুকু দিলে আর কি
নিজেকে পাওয়া যায়! যায় না।
যদি নিজেকেই না পেলাম
তবে ভালোবাসি বলে আত্মচিৎকার বৃথা,
আমার আর চাঁদ দেখা হলো না,
হলোনা পাহাড়ি ঢালু পথে কিংবা সবুজ বনের গা ঘেষে তোমায় আলতো করে ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।