কবিতা-৭
- মাহাবুব আলম ২৫-০৪-২০২৪

কী আছে ওখানে! ওরা সবাই বলে।
কী পেয়েছি ওখানে! তুমিও বল।
আমিই শুধু পার্থক্য দেখি না আমার প্রেমে,
আমি ওদের নয়,
ভালোবাসি তোমায়।
আমি কয়লা থেকে বেরিয়ে এসেছি,
পারলে ধুয়ে মুছে শুরু কর নতুন জীবন।
না হয়.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।