কবিতা-৫
- মাহাবুব আলম ২৪-০৪-২০২৪

আমি আজ যা যা না পেয়ে পেয়ে নীরবে সহি যাতনা,
একদিন তা তা ফিরে পাবো আমি
হয়তো তখন নেবোনা।
হয়তো তখন মুঠো ভরে দেবে
ভালোবাসা আর হাসি,
আমি ক্লান্তিতে মুখ না ফিরিয়ে
যাবো সামনেতে ভাসি।
হাতখানি ধরে বলতে কথা
হাহাকার করবে মন,
ভুলে যাবো আমি পাথর হয়ে
সব থাকিবে যখন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।