কবিতা-৮
- মাহাবুব আলম ২৯-০৩-২০২৪

আমি অবান্তর বটে
কিংকর্তব্যবিমূঢ়।
আমি ছাড় দিয়ে যাই তোমার মত অনেক কথা,
তুমি যেমন শুনে না শুনে আমাকে অদৃশ্য বাতাস ভাবো,
যা দেখা যায় না, ছোঁয়া যায় না।
কখনো বা বিমূর্ত আমি তোমার কাছে,
শুধু মৌলিক কথার অন্তরালে থাকো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।