দেয়াল
- মোঃ হোসাইন জাকের ২৯-০৩-২০২৪

অনিচ্ছাতে হাত ধরে পাশে/
কতো ভান করেছ হেসে হেসে/
ভাবের আগে কতই মিনতি/
বলেছিলে জান যাবে, রবে পিরিতি/
আলতো পরশে কপালে রেখে হাত/
আদর মাখা কন্ঠে বলেছো তুমি মোর চাঁদ/
বিশ্বাস করে মাথা রেখেছিলাম কোলে/
কী সুখ পেয়েছো সন্দেহের দেয়াল তোলে/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।