ফুটবল
- আসাদউজ্জামান খান ২৮-০৩-২০২৪

ফুটবল
আসাদউজ্জামান খান
================
সবখানেতে আলাপ চলে
বিশ্বকাপ ফুটবলের
একজন বলে অন্যজনকে
সমর্থন কোন দলের?

নিজ সমর্থন দলকে নিয়ে
করে অনেক গৌরব
যে সমর্থক ম্যাচ জিতে যায়
ফোটায় মুখের সৌরভ!

এক সমর্থক স্বপ্ন দেখে
জিতবে নাকি তার দল
বিরোধী জন প্রচার করে
খেলা দেখতে সব চল।
==================

ভালো খেলায় খারাপ খেলায়
হয় অনেক মন্তব্য
সমর্থকরা আশা রাখে
দল যাবে গন্তব্য!

লেখা...২৩-০৬-২০১৮
প্রকাশ... ২৯-০৬-২০১৮ শুক্রবার"দৈনিক সংগ্রাম"পত্রিকায় এবং কুষ্টিয়ার ''দৈনিক হাওয়'' পত্রিকায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।