ভালবাসবেই যখন
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

তোমার বার্তা জানাবে সুন্দরী কবে?
সকল অবসাদ ঘুচবে আমার তবে ।
যে অনুভূতি আছে শুধু তোমায় ঘিরে
সেই তুমি প্রাণে আছো আপন করে
শুরু আছে আজবদি শেষ তার কবে?
দ্বন্দ কভু বুঝেনাকো,আপন তাই রবে ।
তোমায় পেলে চির সুখ পাব গো বটে!
কে আছে বল এ বাঁধন দিবে ছুটে ?
এ বিজয় তখন রাখবে কে আর ধরে ?
প্রেমের টানে যে সাড়া দিতেই হবে ।
ভালবাসবেই যখন, এখনি দাওনা বলে
এ প্রাণে তোমার পালটি দিয়েছি তুলে ।
---------------------------------26-06-2018

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।