খুঁজি স্বরলিপি
- মহঃ সানারুল মোমিন - -- ২৫-০৪-২০২৪

কখনও ঘুমায়,কখনও জেগে থাকো।
রাতের শীতল আকাশে।
হাজার শিশির নেমে আসে,ভালোবেসে।
প্রভাতের জাগা ঐ ঘাসে।

শূন্য বুকে নেমে আসে,শত হাজার আশা-
বাদল ঝরার আশ্বাসে।
হৃদয়ের মাঝের ব্যকুলতা থেমে যায়।
শত শত সত্য বিশ্বাসে।

মনের সাধনা,প্রাণের বাসনা পুড়ে মরে-
মৃত ভাদ্রের দাবাদাহে-
সত্যের আশায় সত্য,আজও থেকে যায়-
প্রবল আশা,উৎসাহে।

স্বরলিপি বদলে দিয়ে,ভাঙা বাঁশি নিয়ে
ঢেলে দিই নতুন সুর।
আসবে সুখের বৃষ্টি ধারা, ভরবে ধরা-
বাজবে প্রেমের নূপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।