" ওগো অপরিচিতা"
- আমির ফয়সাল ২৮-০৩-২০২৪

চোখে ভাল লাগে যারে,
তারে দেখবো পথের দ্বারে....
আঁকাবাঁকা পথটি ধরে
হেটে যায় সে মনের ঘরে,
তার মুখের মিষ্টি হাসি
বড্ড ভালবাসিরে।।

তার চোখের টানে কথার বানে.......
ঝর্ণা ঝড়ে তুমুল বেগে,
তার চিরল দাঁতের হাসিতে মম
পুষ্প ফোটে মনের বাগে।
তার মুক্ত সদৃশ বদন থেকে
বিজলী ছড়ায় চোখের তারায়,
তার দীঘল কালো চুলের মাঝে
হারিয়ে যেতে মন উতলায়।
তার মুখের ধ্বনি আমার কানে
বাজায় সুখের বাঁশি,
‌তার নাচের তালে তালেতে
বলবো ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।