বসন্তে প্রেমের গুঞ্জন
- মোঃ খোরশেদ আলম ২৫-০৪-২০২৪

প্রেম এসেছে মনের ঘরে
যেমন ফুলে মধু ,
সকাল বিকাল সন্ধ্যায় এসে
প্রেমের গুঞ্জন শুধু।

রাত্রি ভরে চাঁদের হাসি
কেনযে লাগে আঁধার ,
ভাই কথা কও ডাকছে পাখি
কোথাই গেল আবার।

জ্যোৎস্না ভরা আকাশ যেন
ডাকছে বারে বারে ,
প্রেমের মানুষ কোথায় আমার
মনযে ডাকে তারে।

প্রেমের সুরে মন উথলা
কবে পাবো সুজন ,
ফুলের মতন শুকায় দেহ
নেই বলে তার যতন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।