শূন্য
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ২৪-০৪-২০২৪

অামি সব হারিয়ে শূন্য হয়ে অাছি দাড়িয়ে,
তারপরেও তোমরা লড়ছো অামার অারো নিবে কেড়ে।
শূন্যের কি অার হারাবার থাকে কোনো ভয়?
শূন্য ছাড়া শতকই কিন্তু অপূর্ণ রয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।