"চির চেনা সুর।"
- আমির ফয়সাল ২৯-০৩-২০২৪

ঐ সুরেলা কণ্ঠে ডাকে কে আমায়
মন যে তার সুরে হারিয়ে যায়।।
ওগো সুর তুমি কত দূর বল না....!
আমি যে পেতে চাই তোমার ঠিকানা।

আমি সাগরে খুঁজেছি, পাহাড়ে খুঁজেছি
মরুতে হয়েছি হন্য,
ওগো সুর! তুমি কেন এত দূর
আমি যে পাগল তোমার জন্য।

আকাশ বাতাস স্তব্ধ আজ,
স্তব্ধ সব সঙ্গ,
নদীতে রব তোলে উঠে সেই ধ্বনি
খেলে জল তরঙ্গ।
ওগো সুর! তুমি কেন এত দূর বল না......!
আমি যে তোমার প্রেমে দেওয়ানা।

একবার দেখা দাও থেকো না দূরে
ডাকিয়া লও মোরে সেই চির চেনা সুরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।