অসু মম
- জাহিদ হাসান নাদিম ২৯-০৩-২০২৪

অসুখহীন অসু মম লভিয়াছে হ্লোদ,
পিছুটান ভুলিয়াছে, ভুলিয়াছে ক্রোধ।
চলিয়াছে সম্মুখে, এড়িয়াছে ক্লেশ,
মর্মভেদী পল্কা আবেগ করিয়াছে শেষ;





অসুখহীন=অসুস্থতামুক্ত | অসু=জীবন | লভিয়াছে=লাভ করেছে | হ্লোদ=উচ্ছ্বাস | ক্রোধ=রাগ, অভিমান | এড়িয়াছে=দূর করেছে | ক্লেশ=কষ্ট | মর্মভেদী=যন্ত্রনাদায়ক | পল্কা=পচা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।