বাঁধন
- মোঃ খোরশেদ আলম ২৪-০৪-২০২৪

আকাশের মত বিশাল হতে চাই
হতে চাই সাগরের ফেঁপে ওঠা ঢেউ
নয়ন ভরা তোমার দৃষ্টি হতে চাই
হতে চাই স্বপ্নের পুরুষ নিরবে ভালোবাসা
বাতাসে বেশে আসা গোলাপের সুভাষ
ফুলের বনে ভ্রমরের আনাগোনা
রাখালির মধুর বাঁশির সুর ।
হতে চাই চাঁদের হাসি
জ্যোৎস্না ভরা নিঝুম রাত
হতে চাই জোনাকির আলো
মিটি মিটি জ্বলবো সারা রাত ।
হতে চাই তোমার প্রেমের পরশ
প্রেমের ঘরে প্রেম পিপাশা
নীরব নয়নে প্রেমের ছন্দে
বাঁধবো দুজন সোনালি স্বপ্নের
বাবুই পাখির মত ছোট্ট একটি বাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।