ময়না পাখির বিয়ে
- আসাদউজ্জামান খান ১৯-০৪-২০২৪

ময়না পাখির বিয়ে
আসাদউজ্জামান খান
===============
ময়না পাখি প্রেম করেছে
গতো ছয়টি বছর
বলতো কথা অভির সাথে
দুপুর থেকে আছর!
মাঝে মাঝে ঘুরতে যেতো
কোচিং ফাঁকি দিয়ে
পড়াশেষে আসছি গো'মা
বলতো বাড়ি গিয়ে।
ময়না পাখির বিয়ের জন্য
বাবায় খোঁজে ছেলে
অভির কথা মায়ের কাছে
ময়না পাখি বলে।
অভির খবর নিচ্ছে সবাই
ভয়ে ময়না পোড়ে
সংকট একটা পাইছে তাঁরা
অভির বাড়ি দূরে!
তারপরেও হইল কথা
এবার ময়নার বিয়ে
জামাই সেজে আসবে অভি
যাবে পাখি নিয়ে।

লেখা...১১-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।