বর্ষাকাল
- আসাদউজ্জামান খান ১৯-০৪-২০২৪

বর্ষাকাল
আসাদউজ্জামান খান
================
বৃষ্টি পরে টাপুর-টুপুর
রাত্রি এবং সকাল-দুপুর
টাপুর-টুপুর বৃষ্টি নামে
খানিকবাদে আবার থামে!

হঠাৎকরে সূর্য হাসে
মাঝে-মাঝে আকাশ কাঁদে
গোমড়া মুখ হয় রাতের চাঁদে
আকাশ কান্নায় জগৎ ভাসে।

এইতো হলো বর্ষাকাল
জীব-জীবন হয় টালমাটাল।

লেখা...১৭-০৭-২০১৮
প্রকাশ...২৫-০৭-২০১৮ রংপুরের "দৈনিক গণ আলো "পত্রিকায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।