প্রেম ভিখারী
- মধুকবি ১৮-০৪-২০২৪

স্বর্গ থেকে নেমে এল এক অপ্সরী
আলিঙ্গনে জড়ালো আমায় হাতধরী ,
কামুক চোখে চাইলো আমার পানে
প্রেমের জোয়ার লগলো আমার মনে ।

অঙ্গ তার সুবাস মাখা কন্ঠে মিষ্টি হাসি
বললো সে, 'শুধু তোমারেই ভালবসি,
দিশেহারা আমি হলাম পাগলপারা
সকল সুধা বিলিয়ে হলাম সর্বহারা ।

প্রিয়ার চোখে দেখি প্রেমের আবাহন
তারই প্রতিধ্বনি প্রাণে বাজে অনুক্ষণ ,
আত্মহারা আমি হই তার প্রেম ভিখারী
তার হাতে হাত রেখে স্বর্গে দেব পাড়ি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।