নুপুর পায়ে
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

পাথর চাপা নরম ঘাসে,
আমার প্রিয়ার মন ভাসে,
কানের কাছে বলে হেসে,
কপোলে আঁকে চুম ভালবেসে।।
মরা নদী জোয়ারে ভাসে,
প্রিয়ার মনে প্রেম আসে,
তারা জ্বলে হৃদ আকাশে,
ভ্রমর ও হাসে ফুলের বাসে।।
মগডালে কোকিল ডাকে,
প্রিয়া আসে কলসি কাঁখে,
নুপুর পায়ে প্রিয়া হাঁটে,
সরু পথে সবুজ মাঠে।।
প্রিয়া আমার মুচকি হাসে,
এই পাগল মনে সুখ আসে,
মৃদু হাওয়ায় নোলক দোলে,
চলতে চলতে ঘোমটা তোলে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।