লুটতরাজ
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

ক.
শেয়ার খাইলো ব্যাংক খাইলো
খাইলো আরো সোনা,
তাঁরাই খাঁটি পরিপাটি
চরিত্র যে ধোনা !

খ.
দেশটা এখন হরিলুটের
কল-কারখানা
শেয়ার, টাকা, কয়লা; লুটে
সোনা-দানা !

গ.
ইচ্ছে তোমার যেমনি পারো
করতে পারো লুট,
সব কিছু তো একা তোমার
দিয়ে দিছে ছুট !

ঘ.
আমার সব আমি করেছি
তুমি দিলে কই ?
মিছে কেনো ফুটাও তুমি
মুখে কথার খই ?

ঙ.
করবে লুট করছে পণ
এবার খুঁজে গুপ্তধন !


জুলাই ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।