সত্য মিথ্যা
- মধুকবি ২৫-০৪-২০২৪

সত্য মিথ্যার সংঘাত হলো
সব কিছু তাই এলোমেলো ,
মিথ্যেরা আজ সমাজপতি
সত্যের নেই কোন গতি ।
মিথ্যার কাছে সত্য আজ
করেছে আত্মসমর্পন ,
মিথ্যার আজ জয়জয়কার
সত্যের হলো বিসর্জন ।
সৃষ্টির সেরা সৃষ্টি মানুষ
আজ বড়ই বেসামাল ,
সত্যের পূজারী মানুষেরা
আজ হচ্ছে নাজেহাল ।
সত্য আজ শো কেসে বন্দী
এসেছে মিথ্যার জোয়ার ,
ক্ষমতার দন্দ্বে মিথ্যেই আজ
হয়েছে বড় হাতিয়ার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।