ঝুম বৃষ্টি হলে
- সাইফুল আজম কাফী ২৯-০৩-২০২৪

ঝুম বৃষ্টি হলে
গুম হতে চাই শিহরণ জাগানো চঞ্চলা প্রতিটি ফোঁটায়।
ঝুম বৃষ্টি হলে
লুটোপুটি খেতে চাই দুষ্টোমী মেশানো শৈশবের মায়ায়।
ঝুম বৃষ্টি হলে
লিখে দিতে চাই এক পুকুর জল থৈ থৈ উদাসীনতা।
ঝুম বৃষ্টি হলে
গলা মিলিয়ে গাই ভেজা পাখির গান সরিয়ে অস্থিরতা।

২২/০৭/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।