প্রেম সাগর
- Subhojit Raptan (surya)(Ace) - গোলাপকাঁটা ১৯-০৪-২০২৪

যখন ডুবে মন প্রেম সাগরে
সব কিছুতেই আলো,
মন্দ তারা অসুন্দরও যারা
তাদেরও লাগে ভালো ।
মিষ্টি লাগে তেতুল তখন
কাঁঠাল লাগে টক,
আকাশ জুড়ে কাকের পাল
লাগে যেন বক ।
সব ফুলেতেই সুঘ্রাণ ছড়ায়
মিষ্টি সাগর জল,
চিকন আলী শক্তিশালী
দেখায় গায়ের বল ।
প্রেমের জাদু যেমন মধু
ছড়ায় মনে নেশা,
কেউ-কেউ আছে এমন
প্রেম করা তাঁর পেশা ।
যায় ভুলে যায় আসল-নকল
খাইলে প্রেমে ধরা,
এক প্রেমেতে জীবন সাজে
সেই প্রেমেতে মরা ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।