ডিপ্রেশনের দাবানলে
- শাওন মল্লিক - আমি......…? ২৮-০৩-২০২৪

বাবার বকুনি আর মায়ের কথা না শুনে.... যুগের মন্দ হাওয়ায় গা ভাসিয়ে; যৌবনের উন্মত্বতায় আর উচশৃঙ্খলতায় জীবন হয়নি গড়া কোন সফলতায়। শৈশব  কৈশর ও যৌবনে বুনা নানান স্বপেনর জাল গুনে গুনে হয়নি পূরন, জীবন ভরে গেছে মিথ্যা জঞ্জাল; নারী ও মাদকের নেশায় মত্ত হয়ে, টাকার পিছে ঘুরে জীবন সরে গেছে জীবন থেকে দুরে বহু দুরে। জীবনের অর্থ কি তা ভুলে গিয়েছি অনেক আগে জীবনের হিসাব নিকাশ মেলেনা কোন যোগ-বিয়োগে; কালের যাত্রার ধ্বনি শুনিতে পায় শেষ বেলার গানে পৃথিবীর রুপ-রস-গন্ধ আর ভালো লাগেনা মনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৪-০৮-২০১৮ ১২:২৬ মিঃ

ভালো হলে জানাবেন... চেষ্টায় আছি