তোমার জন্য
- মোঃ হোসাইন জাকের ২৫-০৪-২০২৪

প্রতারিত হতে চাই আমি/
শুধু তোমার জন্য/
মুঠোই মুঠোই ঘৃনা কুড়াতে চাই আমি/
শুধু তোমার জন্য/
অপমানের মালা গলে ঝুলাতে চাই/
শুধু তোমার জন্য/
লোহার বদলে বাঁশ দিয়ে বানানো দশ তলা ভবনের নীচতলায় থাকতে পারি হাজার রজনী/
শুধু তোমার জন্য/
অথবা
সড়ক মহাসড়কে ছিটাতে পারি সব ফুল/
শুধু তোমার জন্য/
ধাবমান ষাড়ের মাথায় লাল ফিতে বাঁধবো/
শুধু তোমার জন্য/
পাথর ঘষে প্রেমাগুন জ্বালাবো হৃদ-মন্দিরে/
শুধু তোমার জন্য/
ভালবাসার পানসি নৌকা ভাসাবো হৃদে
শুধু তোমার জন্য/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।