ব্যাকুলতা
- মধুকবি ২৮-০৩-২০২৪

বন্ধু এ কেমন ভালবাসা ?
আমার সবটুকু ভাললাগা নিংড়ে নিয়ে
ছুড়ে ফেলে দিলে আমায় আস্তাকুড়ে !
প্রিয়তমা এ কেমন প্রেম ?
আমার সবটুকু আকুলতা কেড়ে নিয়ে
পালালে কেন মনটা চুরি করে ?
আপন যারা কাছের মানুষ
তারা কেন যায় দূরে সরে,
রক্তের বাঁধন ছিন্ন করতে
তারা কেমন করে পারে ।
এখন আমি বড্ডো একা
সঙ্গী আমার নির্জনতা ,
সব হারিয়ে ক্লান্ত আমি
হৃদয় জুড়ে ব্যাকুলতা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।