প্রণয়ের অনু কাব্য
- মধুকবি ১৯-০৪-২০২৪

প্রণয় বিহীন সভ্যতাকে
চাইনা ভালবাসতে
প্রাচীন প্রেমের বিরহকথা
চাইনা আর শুনতে ,
প্রণয়ের বাঁধনে নিজেকে
চাইনা কখনও জড়াতে ,
তবু কেন প্রেম আসে মনে
দুঃখ জ্বালা বাড়াতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।