আঁকছে খুকু
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

আঁকছে খুকু
আসাদউজ্জামান খান
=================
রংতুলিতে আঁকেছে খুকু
নিজের ঘরের ছবি
বাবা বলে,অনেক বড়
চিত্রশিল্প হবি!

বাবার কথায় মাতল খুকু
আঁকছে ছবি গাঁয়ের
আঁকাবাঁকা আঁকছে খাল আর-
বিলের পাড়ের নায়ের।

বিলের ভেতর শাপলা ফুলের
ছবি আঁকছে খুকু
সবার শেষে আঁকছে মানুষ
সে যে কবি দুখু!

লেখা: ২৬-০৭-২০১৮
প্রকাশ :২৫-০৮-২০১৮ শনিবার "দৈনিক প্রতিদিনের সংবাদ" পত্রিকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।