যাযাবর
- মধুকবি ২৯-০৩-২০২৪

ওগো বন্ধু শোনো আমি এক যাযাবর ,
নেই কোন ঠিকানা আমার নেই কোন ঘর ;
আমি মুক্ত স্বাধীন নিল আকাশে বিহঙ্গ ,
হদয় জুড়ে আছে আমার ভলবাসার তরঙ্গ ।
ওগো বন্ধু শোনো আমি এক যাযাবর,
নেই কোন ঠিকানা আমার নেই কোন ঘর ।

কোথাও বাঁধা পড়বোনা কোথাও ধরা দেবনা ,
ভালবেসে যাব শুধু ঘর কভু বাঁধবোনা ;
ওগো বন্ধু শোনো আমি এক যাযাবর,
নেই কোন ঠিকানা আমার নেই কোন ঘর ।

যদি পার ক্ষমা করো ভূল আমায় বোঝোনা ,
দূর থেকে বাসবো ভাল কাছে কভু আসবোনা ;
ওগো বন্ধু শোনো আমি এক যাযাবর ,
নেই কোন ঠিকানা আমার নেই কোন ঘর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।