আমৃত্যু স্বপ্ন
- রাকিব ইমতিয়াজ - প্রাচীন মানব ২০-০৪-২০২৪

আঁধারে মিলাবে স্বপ্নগুলো
জীবনের কোনো এক প্রান্তে
অবসরে কাটানো সময় গুলো
হয়তো বা কোনো বইয়ের
এক ফাঁকেই রয়ে যাবে।
তুমি আসো নি
সেই অবসরে
দেখো নি চোখ মেলে
তুমি কাঁদো নি
আমার মরন শয্যা কালে
তুমি শান্ত নিবিড় হয়ে
শুধু চেয়েছিলে
তুমি অস্তিত্বহীন হয়ে পড়েছিলে
তবুও ডাকো নি
ছিলে অন্য কোনো দিশায়
আমৃত্যু স্বপ্ন বুনি
তোমায় পাওয়ার নেশায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৪-০২-২০২০ ১৪:৩১ মিঃ

কমনীয় প্রকাশ ।

rakibimtiaj
০৯-০৮-২০১৮ ১০:৪৯ মিঃ

সবার জন্য পড়ার অনুরোধ রইলো

rakibimtiaj
০৯-০৮-২০১৮ ১০:৪৪ মিঃ

সবার জন্য পড়ার অনুরোধ রইলো